বুধবার , ৩১ মে ২০২৩ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. আইন আদালত
  2. আন্তর্জাতিক
  3. ইতিহাস ও ঐতিহ্য
  4. কৃষি
  5. ক্যাম্পাস
  6. জাতীয়
  7. তথ্য ও প্রযুক্তি
  8. নির্বাচনী সংবাদ
  9. ফিচার
  10. বিনোদন
  11. মুক্ত মন্তব্য
  12. রাজনীতি
  13. সম্পাদকীয়
  14. সাক্ষাৎকার
  15. সারাদেশ

এবার দাদার লালসার স্বীকার নাতনি অতঃপর দাদা গ্রেফতার

প্রতিবেদক
FIRST BANGLA NEWS
মে ৩১, ২০২৩ ১০:৫৪ অপরাহ্ণ

শফিকুল ইসলাম সাগর সাব এডিটর 

৭ মাসের সদ্য ভুমিষ্ট মৃত শিশুর পোষ্ট মডেমে

দাদার লালসার স্বীকার ১৩ বছরের নাতনী।

থানায় মামলা দায়ের, লম্পট দাদা গ্রেফতার।

দাদার লালসার শিকার হয়ে ১৩ বছরের কুমারী নাতনির পেট থেকে ভুমিষ্ট হয়েছে মৃত ফুট ফুটে এক পুত্র সন্তান। কিন্ত ভাগ্যের নির্মম পরিহাস পৃথিবীর আলো বাতাস দেখার আগেই তাকে যেতে হলো হাসপাতালের মর্গে। গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট বোয়ালীদহ গ্রামের আঃ সামাদ বয়স (৭৫)। ভিকটিম ও এলাকাবাসী সূত্রে জানা যায় ঐ গ্রামের জনৈক ব্যক্তির মা হারা অসহায় ১৩ বছরের মেয়েটি ৫ম শ্রেনী পর্যন্ত পড়ালেখা করেছে। বাবা বিয়ে করে সৎ মাকে নিয়ে ঢাকায় থাকে, এই সুযোগে দাদা সম্পর্কীয় সামাদ, তাকে দিয়ে বাড়ীর সাংসারিক কাজ কর্ম করে নিতেন। এক পর্যায়ে লোলুপ দৃষ্টি পড়ে নাতনির দিকে। ফাঁকা বাড়ী পেয়ে তাকে জীবন নাশের ভয়ভীতি দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে একাধিক বার ধর্ষণ করেছে বলে জানিয়েছের ঐ ভুক্তভোগী নাতনী।

 অসহায় তরুনীর গতকাল ৩০ মে মঙ্গলবার রাতে অনাকাংখিত সন্তান জন্ম হলে রাতেই বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে ব্যর্থ হয়। এ ঘটনায় ভিকটিমের আপন দাদী পারুল বেগম বাদী হয়ে সাদুল্লাপুর থানায় মামলা দায়ের করলে, রাতেই লম্পট দাদা সামাদকে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই জিয়াউল হক মামুন সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে, তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করেন। ৭ মাসের মৃত সন্তানের পাশে ফ্যাল ফ্যাল করে তাকিয়ে নিজ বাড়ীতেই চোখের জল ফেলছে কুমারী ঐ মা। পাপ কে ঘৃনা করো পাপী কে নয়। এ দুঃসময়ে পাশে নেই তার মা বাবা তারা ঢাকায় থাকে। অযত্ন অবহেলায় আতুর ঘরে বসে বসে মৃত সন্তানের পাশে ৯ ঘন্টা যাবৎ কাদছে ভূক্তভোগী তরুনী। এ দিকে বাহিরে হাজারো উৎসুক জনতা ভিড় জমিয়েছে তার বাড়ীতে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই জিয়াউল মামুন জানান, মুল আসামী কে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ভিকটিম কে হাসপতালে আর মৃত নবজাতককে মর্গে।

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত