শনিবার , ৩ জুন ২০২৩ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. আইন আদালত
  2. আন্তর্জাতিক
  3. ইতিহাস ও ঐতিহ্য
  4. কৃষি
  5. ক্যাম্পাস
  6. জাতীয়
  7. তথ্য ও প্রযুক্তি
  8. নির্বাচনী সংবাদ
  9. ফিচার
  10. বিনোদন
  11. মুক্ত মন্তব্য
  12. রাজনীতি
  13. সম্পাদকীয়
  14. সাক্ষাৎকার
  15. সারাদেশ

পলাশবাড়ীতে লেডি মাস্তান শ্যামলীর শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

প্রতিবেদক
FIRST BANGLA NEWS
জুন ৩, ২০২৩ ৫:১৪ অপরাহ্ণ

আশরাফুজ্জামান, গাইবান্ধা প্রতিনিধিঃ– পলাশবাড়ীতে মুক্তিযোদ্ধার সন্তান ও মহিলা আওয়ামীলীগ নেত্রী পরিচয় দানকারী লেডি মাস্তান ও ভূমিদস্যু শ্যামলী আকতার কর্তৃক ভূমি দখল ও মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে পুলিশ প্রশাসন সহ মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

৩ জুন সকাল ১১টায় স্থানীয় চৌমাথা মোড়ে এলাকাবাসী ও ভূক্তভোগী পরিবার গুলোর আয়োজনে মানববন্ধনে অংশগ্রহণ করেন জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন, পূজা উদযাপন পরিষদ, উপজেলা ছাত্রলীগ, উপজেলা তাঁতীলীগ, সাংবাদিক সমাজ, সরকারি কলেজ ছাত্রলীগ, উপজেলা নর সুন্দর ও পার্লার শ্রমিক ইউনিয়ন, উপজেলা ফুটবল কোচিং একাডেমি সহ ১২টি সামাজিক ও রাজনৈতিক সংগঠনের প্রায় কয়েক হাজার মানুষের অংশগ্রহণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালীন প্রায় ১৫ মিনিট যান চলাচল বন্ধ ছিলো ৷ অবশেষে অফিসার ইনচার্জ মাসুদ রানার আশ্বাসে মানববন্ধন তুলে নিয়ে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয় ৷

এসময় বক্তব্য রাখেন জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সোবহান, ভূক্তভোগী পরিবারগুলোর মধ্যে বক্তব্য রাখেন মহিলা আওয়ামীলীগ নেত্রী উম্মে হানি বেগম, রিনা বেগম, আব্দুর রাজ্জাক, ফরহাদ মিয়া, শেখ তোতা, মামুন মিয়া, ইসলাম গনি মন্টু সহ অনেকে। বক্তারা বলেন এই শ্যামলী আক্তার মুক্তিযোদ্ধার কন্যা পরিচয়ে বিভিন্ন সময়ে অত্র উপজেলার উপজেলা চেয়ারম্যান ও সম্মানী মানুষদের হেয় প্রতিপন্ন করা সহ ভুমি জবরদখল, মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে আসছে ৷ আমরা এর অবসান চাই ৷

বক্তারা মুক্তিযোদ্ধার সন্তান ও মহিলা আওয়ামীলীগ নেত্রী পরিচয়দানকারী লেডি মাস্তান ও ভূমিদস্যু শ্যামলী আকতারের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

জানতে চাইলে পলাশবাড়ী পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব জানান, শ্যামলীর বিরুদ্ধে এলাকাবাসী ফুঁসে উঠেছে। আজকের মানববন্ধনের বিষয়ে আমি কিছু জানিনা। শ্যামলী বিভিন্ন সময় বিভিন্ন মানুষকে হয়রানি করেছে যার কারণে এলাকাবাসী এ মানববন্ধনের আয়োজন করেন।

সর্বশেষ - আইন আদালত

আপনার জন্য নির্বাচিত

ডাসারে সৈয়দ কামরুল হাসান পপির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

ধাপেরহাটে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস উদযাপন

সাদুল্লাপুরে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে প্রস্তুতি মূলক সভা

গাইবান্ধায় আওয়ামী লীগের জয় ৩ টি আসনে, স্বতন্ত্র ২ টি আসনে

বরগুনার তালতলীতে বি এন পি’র মিছিলে বাধা।

দিনাজপুরে বিশ্ব মাসিক স্বাস্থ্য সুরক্ষা দিবস পালিত 

দিনাজপুরে দিন দিন বাড়ছে শীতের প্রকোপ

বিরলে নাশকতার মামলায় বোচাগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি পিনাক চৌধুরীসহ বিএনপির ৩ নেতাকর্মীর জামিন মঞ্জুর

মদনে অবৈধ গাড়ি ছেড়ে দিতে সাংবাদিক পরিচয়ে তদবির না মানায় পুলিশকে হুমকি

রংপুর কারমাইকেল কলেজ প্রাণিবিদ্যা বিভাগের উদ্যোগে মৌসুমি ফল উৎসব অনুষ্ঠিত।