বুধবার , ৭ জুন ২০২৩ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. আইন আদালত
  2. আন্তর্জাতিক
  3. ইতিহাস ও ঐতিহ্য
  4. কৃষি
  5. ক্যাম্পাস
  6. জাতীয়
  7. তথ্য ও প্রযুক্তি
  8. নির্বাচনী সংবাদ
  9. ফিচার
  10. বিনোদন
  11. মুক্ত মন্তব্য
  12. রাজনীতি
  13. সম্পাদকীয়
  14. সাক্ষাৎকার
  15. সারাদেশ

দীর্ঘদিনেও অবসরোত্তর পাওনা টাকা না পাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণে

প্রতিবেদক
FIRST BANGLA NEWS
জুন ৭, ২০২৩ ৬:২৩ অপরাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি 

অবসর গ্রহণের দীর্ঘদিন পরেও অবসরোত্তর প্রাপ্য টাকা না পাওয়ায় বাংলাদেশ চিনি ও খাদ্যশিল্প সংস্থার আওতাধীন অবসরপ্রাপ্ত শ্রমিক, কর্মচারী ও কর্মকর্তারা বিক্ষোভ প্রদর্শন এবং মানববন্ধন কর্মসূচি পালন করেছেন। বুধবার (৭ জুন) দুপুরে উপজেলার মহিমাঞ্জের রংপুর চিনিকলের প্রধান ফটকের সামনে এ কর্মসূচি পালিত হয়।

বাংলাদেশ চিনি ও খাদ্যশিল্প সংস্থার অবসরপ্রাপ্ত শ্রমিক, কর্মচারী ও কর্মকর্তা কল্যাণ সমিতির ব্যানারে মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষনের লক্ষ্যে আয়োজিত বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন, রংপুর চিনিকলের অবসরপ্রাপ্ত কর্মকর্তা এজেএম শহীদুল আলম, নজমুল হক, শামসুল ইসলাম ও বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক প্রমূখ।

বক্তারা বলেন, অবসরোত্তর পাওনাদি না পাওয়ায় শেষ বয়সে এসে নিজের চিকিৎসা ও খাদ্যের নিরাপত্তার জন্য আমাদের মানবেতর জীবন যাপন করতে হচ্ছে। কর্তৃপক্ষ একটু সদয় হলেই আমরা বেঁচে যেতাম। এখন মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ ছাড়া আমরা আর কোন পথ খুঁজে পাচ্ছি না। আমাদের বাঁচাতে তাই মানবতার নেত্রীর কাছে আমরা আকুল আবেদন জানাচ্ছি।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশের পর রংপুর চিনিকলের প্রধান ফটকের সামনে ঘন্টাব্যাপী একটি মানববন্ধন কর্মসূচিও পালন করা হয়।

সর্বশেষ - জাতীয়

আপনার জন্য নির্বাচিত