বুধবার , ১৪ জুন ২০২৩ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. আইন আদালত
  2. আন্তর্জাতিক
  3. ইতিহাস ও ঐতিহ্য
  4. কৃষি
  5. ক্যাম্পাস
  6. জাতীয়
  7. তথ্য ও প্রযুক্তি
  8. নির্বাচনী সংবাদ
  9. ফিচার
  10. বিনোদন
  11. মুক্ত মন্তব্য
  12. রাজনীতি
  13. সম্পাদকীয়
  14. সাক্ষাৎকার
  15. সারাদেশ

মৌলভীবাজারে ৭ম বারের মত শ্রেষ্ট ওসি ছালেক।

প্রতিবেদক
FIRST BANGLA NEWS
জুন ১৪, ২০২৩ ৭:৫২ অপরাহ্ণ

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি

মৌলভীবাজারের কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুছ ছালেক ৭ম বারের মত জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন। বুধবার (১৪ জুন) সকালে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা শেষে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানের মাধ্যমে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া সম্মাননা স্মারক ও ধন্যবাদপত্র তুলে দেন ওসি মোঃ আব্দুছ ছালেকের হাতে।

জানা গেছে, পুলিশি সেবার মানবৃদ্ধি, থানায় আগত সেবা গ্রহীতাদের মানবিক ভাবে দ্রুত পুলিশি সেবা প্রদান, থানা এলাকার আইনশৃঙ্খলার উন্নতি, ছিনতাই, ডাকাতি ও দস্যুতার ঘটনা রোধ, খুন, মামলার পলাতক আসামীদের গ্রেফতার, চোরাইকৃত গরু উদ্ধারসহ চোর চক্রের সদস্যদের গ্রেফতার, অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স, উঠান বৈঠক ও বিট পুলিশিং কার্যক্রম জোরদার, অধিক হারে ওয়ারেন্ট তামিল, নারী নির্যাতন ও ইভটিজিং রোধ, দাগী অপরাধীদের গ্রেফতার, ক্লুলেস মামলার রহস্য উদঘাটনসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য মে ২০২৩ সালে এক বছরের মধ্যে ৭ম বারের মত মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ওসি মোঃ আব্দুছ ছালেক। পরবর্তীতে সকল থানার অফিসার ইনচার্জ ও পুলিশ সুপারের মধ্যে বার্ষিক কর্ম সম্পাদন চুক্তি (অচঅ) স্বাক্ষরিত হয়। এদিকে কুলাউড়া থানার মোঃ সালাউদ্দিন মিফতা ওয়ারেন্ট তামিলে জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে নির্বাচিত হয়েছেন।

এক প্রতিক্রিয়ায় ওসি মোঃ আব্দুছ ছালেক বলেন, আমার এ অর্জন থানা পুলিশের প্রত্যেকটি সদস্যের পরিশ্রমের ফল। মাননীয় ডিআইজি ও পুলিশ সুপার মহোদয়ের নেতৃত্বে আইনশৃঙ্খলা রক্ষায় আমরা আন্তরিকভাবে দিন রাত কাজ করে যাচ্ছি। জনগনকে সর্বোচ্চ পুলিশি সেবা প্রদানে থানা পুলিশ বদ্ধ পরিকর। তিনি আরো বলেন, দুই একটি বিচ্ছিন্ন চুরি ছাড়া গত একবছরে কুলাউড়ায় কোন ডাকাতির ঘটনা ঘটেনি। এছাড়া মাদকের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার ছাড়াও গরু চুরি রোধে তৎপর থেকে কাজ করেছি। এ অর্জন কুলাউড়া থানা এলাকার প্রতিটি মানুষের অর্জন।

সর্বশেষ - আইন আদালত

আপনার জন্য নির্বাচিত

সাদুল্লাপুর উপজেলার প্রধান শিক্ষকদের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

গাইবান্ধার রামচন্দ্রপুরে শিশু অধিকার প্রতিষ্ঠা শীর্ষক সংলাপ জন সম্পৃক্তকরণ প্রোগ্রামে ইউনিসেফ প্রতিনিধির পরিদর্শন

গোবিন্দগঞ্জে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সদস্য সংগ্রহ ও বর্ধিত সভা অনুষ্ঠিত

বেনাপোলে বিদেশি মদসহ গ্রেপ্তার ১

এপেক্স ক্লাব অব গোবিন্দগঞ্জের উদ্যোগে কম সৌভাগ্যবান মানুষের মাঝে ঢেউটিন বিতরণ অনুষ্ঠিত 

দিনাজপুরে আজ বুধবার আগাম ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত

ফুলছড়িতে গৃহবধুকে মারধরের ঘটনায় এজাহার দায়ের মামলা উঠাইয়া নেওয়ার জন্য আসামীপক্ষ কর্তৃক বাদীপক্ষকে হুমকী-ধামকী প্রদান

শারদীয়া দুর্গাপূজায় গাইবান্ধা ব্রীজরোড দূর্গা মন্দিরে কুইজ, উলুধ্বনি, শঙ্খধ্বনি, গীতা পাঠ প্রতিযোগিতা ও আলোচনা সভা

পৌর বিএনপি’র নবগঠিত কমিটির পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত।

পলাশবাড়ীতে তিনটি সড়কের পাকা করণ কাজের উদ্বোধন করেন – এ্যাড. স্মৃতি এমপি